আজকের তারিখ- Fri-03-05-2024
 **   লন্ডনে পররাষ্ট্রমন্ত্রী বিশ্বশান্তির লক্ষ্যে গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ **   গণমাধ্যম স্বাধীন, অপপ্রচার করলে ব্যবস্থা: তথ্য প্রতিমন্ত্রী **   আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে: কাদের **   শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর **   বিরক্ত হয়েই শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস **   মহান মে দিবস আজ **   দৈনিক আজকালের খবরের এজিএম মো. সিরাজুল ইসলাম খান আর নেই **   চিলমারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২৬ কেজি গাঁজা সহ আটক ২  **   আওয়ামী লীগ সরকারকে কেন উৎখাত করতে হবে, অপরাধ কি? **   তামান্নাকে তলব মুম্বাই পুলিশের

গণমাধ্যমকে এক হাত নিলেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক : বরাবরই স্পষ্টবাদী স্বস্তিকা মুখার্জী। উচিত কথা বলতে সাঁত-পাঁচ ভাবেন না। মুখে যা আসে তাই বলে দেন। এই যেমন এবার ভারতীয় গণমাধ্যমগুলোর ওপর ক্ষোভ ছাড়লেন এই টলিউড এই সুন্দরী।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, পশ্চিমবঙ্গের একটি পত্রিকায় সাক্ষাৎকার দেওয়ার সময় স্বস্তিকাকে প্রশ্ন করা হয়, অনেক দিন পর আপনি কলকাতার সংবাদমাধ্যমের কাছে ফিরলেন। কিসের এত অভিমান?
উত্তরে তিনি জানান, সেখানকার গণমাধ্যম তার ব্যক্তিজীবন নিয়ে বেশি মাতামাতি করে। তার কথায়, ‘কোনো অভিমান নেই। আমি কাজের জন্য সবসময় কথা বলি মিডিয়ার সঙ্গে। ছবির প্রচারের সময়, মুক্তির সময় সবার সঙ্গে দেখা হয়। তখন কথা হয়, আড্ডা হয়। এতদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করলে সাংবাদিকদের সঙ্গেও একটা হৃদ্যতার সম্পর্ক গড়ে ওঠে। এবারটা একটু অন্যরকম। কারণ আমি শহরে নেই। ছবির মুক্তি আসন্ন। সেজন্য আমাকে ফোনেই কথা সারতে হচ্ছে।’
স্বস্তিকা আরও বলেন, ‘আসলে কিছু কিছু কলকাতার সংবাদমাধ্যম এতকাল আমার ছবি নিয়ে কোনো চর্চাই করেনি। তার বদলে আমি কার সঙ্গে কোন হোটেলে বসে কফি খেলাম, আমার ব্যক্তিগত জীবনে কী ঘটছে— এসব নিয়েই লিখে গিয়েছে। সেগুলো দিয়ে হয় কুলের চাটনি বানিয়েছে, নয় টমেটোর চাটনি বানিয়েছে। এমনও হয়েছে এক বছরে আমার পাঁচটা ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে দু-তিনটি ছবি হিট। সেই সংবাদমাধ্যমগুলো এক বর্ণও লেখেনি সেই ছবিগুলো নিয়ে। এখন অবশ্য তারা সমীকরণ ঠিক করতে চায় আমার সঙ্গে। তাই আমার উৎসাহ হারিয়ে গিয়েছে।’
এদিকে আগামী ৩০ জুন মুক্তি পাবে স্বস্তিকা অভিনীত ‘শিবপুর’ সিনেমা। যদিও ছবিটিতে অভিনয়ের অভিজ্ঞতা ভালো না তার। ছবির অন্যতম এক প্রযোজক তার  নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এই নিয়ে কম জলঘোলা হয়নি। আইনের আশ্রয় পর্যন্ত নিতে হয়েছে তাকে। অভিযোগ-পাল্টা অভিযোগে সরগরম হয়ে উঠেছিল টলিউড। শেষে অন্যান্য প্রযোজকরা স্বস্তিকার পাশে দাঁড়ান।
আটের দশকের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘শিবপুর’ সিনেমাটি। বাম-কংগ্রেসের রাজনৈতিক দ্বন্দ্বের জেরে একের পর এক রাজনৈতিক খুন, তুমুল অরাজকতার সৃষ্টি হয়েছিল কলকাতা ও তার পার্শ্ববর্তী হাওড়াতে। শেষে ওই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ময়দানে নামেন খোদ তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। সঙ্গে নিয়েছিলেন এক আইপিএস অফিসারকে। তিনিই সুলতান সিং। পরম, স্বস্তিকা কিংবা নীল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্তের মতো অভিনয়শিল্পীরা রয়েছেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )